1. [email protected] : admin :
বরিশালে দুই ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকার জয় | Monpura Times
বিজ্ঞপ্তি :
আমাদের পত্রিকায় আপনার ব্যবসার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন [email protected] অথবা [email protected]
বরিশালে দুই ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকার জয়

বরিশালে দুই ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকার জয়

আল মামুন, ব্যুরো চীফ(বরিশাল)

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি ও উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের দুই প্রার্থী বিজয়ী হয়েছেন।

মঙ্গলবার রাতে ইউনিয়ন দুটির দায়িত্বে থাকা রিটার্নিং অফিসাররা বেসরকারিভাবে প্রার্থীদের নির্বাচিত ঘোষণা করেন।

বাকেরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. সাইদুর রহমান জানান, বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ প্রার্থী ফয়সাল ওয়াহিদ মুন্না তালুকদার ৬ হাজার ২৬৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিএনপি প্রার্থী শওকত হোসেন হাওলাদার ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ১৩৪ ভোট।

১৯ হাজার ৭৪ জন ভোটারের মধ্যে ৮ হাজার ৮২৯ জন তাদের ভোটপ্রয়োগ করেছেন। গত ২৩ মার্চ কলসকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক তালুকদারের মৃত্যু হয়। এরপর চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়।

অন্যদিকে, উজিরপুর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. আলীমদ্দিন জানান, সাতলা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী খায়রুল বাশার লিটন ১২ হাজার ৫৩৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র প্রার্থী রিয়াজ উদ্দিন সোহাগ মোল্লা আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৬৬৯ ভোট।

সাতলা ইউনিয়নে ২০ হাজার ৯৬৩ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ১৩ হাজার ৫৩১ জন। সাতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ. খালেক আজাদের মৃত্যু হওয়ায় পদটি শূন্য হয়।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © monpuratimes.com 2020.
Design & Developed BY ThemesBazar.Com