1. [email protected] : admin :
বরিশালে জেলেদের হামলায় মৎস্য কর্মকর্তাসহ আহত ৩ | Monpura Times
বিজ্ঞপ্তি :
আমাদের পত্রিকায় আপনার ব্যবসার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন [email protected] অথবা [email protected]
বরিশালে জেলেদের হামলায় মৎস্য কর্মকর্তাসহ আহত ৩

বরিশালে জেলেদের হামলায় মৎস্য কর্মকর্তাসহ আহত ৩

ছবিঃ প্রতিকী

আল মামুন, ব্যুরো চীফ(বরিশাল)

বরিশালে মা ইলিশ রক্ষায় অভিযান চালাতে গিয়ে জেলেদের হামলার শিকার হয়েছেন উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগের কর্মকর্তারা। এতে মৎস্য কর্মকর্তা ও দুই পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার রাত ১০টার দিকে সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের একটি খালে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে মহানগরীর বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে হামলাকারী কাউকে আটক করতে পারেনি।

বন্দর থানার ওসি মো. আনোয়ার হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রজনন মৌসুমে মা ইলিশ রক্ষায় সরকারি নিষেধাজ্ঞা রক্ষায় মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে চন্দ্রমোহন ইউনিয়নে অভিযান পরিচালনা করা হয়।

এসময় উপজেলা নির্বাহি অফিসার মুনিবুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান ও সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জীব সন্যামত সহ থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

ওসি আরও জানান, অভিযানিক টিম নদী পথে স্পিডবোড যোগে ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের একটি খালের মধ্যে অবৈধ কারেন্ট জাল উদ্ধার অভিযান পরিচালনার জন্য ঘটনাস্থলে উপস্থিত হন। বিষয়টি জানতে পেরে এলাকার জেলেরা রাস্তার ওপরে অবস্থান নিয়ে স্পিডবোড লক্ষ্য করে অতর্কিতভাবে ইট-পাটকেল নিক্ষেপ করে।

ইট-পাটকেলের আঘাতে উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জীব স্বন্যামত ও পুলিশের দুই সদস্য আহত হয়। আত্মরক্ষার্থে এসময় তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, প্রশাসনের কর্মকর্তাদের উপর হামলার ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে গিয়েছি। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

বরিশাল সদর উপজেলার নির্বাহী অফিসার মো. মুনিবুর রহমান বলেন, অভিযান পরিচালনাকালে সরকারি কাজে কিছু কতিপয় জেলে বাধা দেয় এবং ইট-পাটকেল নিক্ষেপ করে। এ কারণে আমরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করি। এই ঘটনায় মৎস্য বিভাগ থেকে আইনি পদক্ষেপ নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © monpuratimes.com 2020.
Design & Developed BY ThemesBazar.Com