1. [email protected] : admin :
অসুস্থতার খবর পেয়ে সাংবাদিকের বাড়িতে এসে দেখা করেন দিনাজপুরের পুলিশ সুপার | Monpura Times
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ভোলায় যুবলীগের বিক্ষোভ মিছিল আদমশুমারীতে দলিতদের আলাদা তথ্য সংগ্রহের দাবীতে ভোলায় মানববন্ধন তজুমদ্দিনে অবৈধভাবে নদীর তীরের মাটি কাটায় মোবাইল কোর্টে ১ লক্ষ টাকা জরিমানা এইচ আর ড্রিম আইটি সলিউশনের ডে নাইট ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্ধোধন ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান – ২০২০ জুমার দিনের বিশেষ কিছু আমল উত্তরবঙ্গের সবচেয়ে বড় তথা বাংলাদেশের অন্যতম বৃহত্তম বিনোদনকেন্দ্রর নাম স্বপ্নপূরী দিনাজপুর জেলার সিভিল সার্জন করোনায় আক্রান্ত মনপুরায় বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ভোলায় জঙ্গীবাদ মৌলবাদের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন তজুমদ্দিন সরকারি হাসপাতালে বিষ পানের রোগীকে চিকিৎসা না দিয়ে ফেরত
বিজ্ঞপ্তি :
আমাদের পত্রিকায় আপনার ব্যবসার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন [email protected] অথবা [email protected]
অসুস্থতার খবর পেয়ে সাংবাদিকের বাড়িতে এসে দেখা করেন দিনাজপুরের পুলিশ সুপার

অসুস্থতার খবর পেয়ে সাংবাদিকের বাড়িতে এসে দেখা করেন দিনাজপুরের পুলিশ সুপার

দিনাজপুর প্রতিনিধিঃ

দেশের কয়েকটি প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াতে দিনাজপুর জেলার বিরামপুরের সাংবাদিক জাকিরুল ইসলাম জাকিরের বিরল রোগে অসুস্থতার খবর পেয়ে তাঁর বাড়িতে এসে দেখা করেন দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন ।

বুধবার সন্ধা ৬টায় বিরামপুরের ইসলামপাড়ার বাড়িতে উপস্থিত হয়ে তিনি সাংবাদিক জাকিরের সুস্থতা কামনায় ফুলেল শুভেচ্ছা জানান। এসময় পুলিশ সুপার তাঁর হাতে উপহার সামগ্রী, ফলমূল ও তাঁর চিকিৎসার জন্য নগদ ৫০ হাজার টাকা তুলে দেন। সাংবাদিক জাকির জাতীয় দৈনিক সকালের সময় এর বিরামপুর উপজেলা প্রতিনিধি।

সাংবাদিক জাকিরের পরিবারসূত্রে জানা যায়, এক বিরল রোগে আক্রান্ত সাংবাদিক জাকিরুল ইসলাম জাকির (৩২)। রোগের নাম হিরামায়া ডিজিজ। তিনিসহ পৃথিবীতে মাত্র ৪ জন এ রোগে আক্রান্ত। ২০০২ সালে তার শরীরে বিভিন্ন ধরণের জটিল সমস্যা বাসা বাঁধলেও ২০০৪ সালে উন্নত চিকিৎসার জন্য ভারতে গেলে সেখানকার বিশেষজ্ঞ ডাক্তারদের একটি দল তার শরীরে এ রোগ শনাক্ত করেন। এরপর থেকে এ রোগের চিকিৎসা নিতে তিনি এ পর্যন্ত ৩৭ বার ভারতে যাওয়া-আসা করেছেন।

শুধু তাই নয়, চলতি বছরে সাংবাদিক জাকির কোভিড-১৯ (করোনা) এ আক্রান্ত হন। একদিকে বিরল রোগ হিরামায়া ডিজিজ আর সেইসাথে করোনার সংক্রমণে তার শারীরিক অবস্থা জটিলতর হয়। আর তাঁর এ অসুস্থতার খবরটি দেশের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশ পায়।

পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, পত্রিকার মাধ্যমে সাংবাদিক জাকিরুল ইসলামের অসুস্থতার খবর পেয়ে তাঁর বাড়িতে গিয়ে তাঁর জন্য সৌজন্য উপহার ও চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে। পুলিশ প্রশাসন মানবিক কাজে সবসময় মানুষের পাশে ছিল আর আগামীতেও থাকবে। সাংবাদিক জাকিরুল ইসলামের পাশে আমরা সবসময়ই থাকবো।

এসময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শচীন চাকমা, বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মিথুন সরকার, বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান মনির উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বশেষ খবর

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © monpuratimes.com 2020.
Design & Developed BY ThemesBazar.Com