1. info@monpuratimes.com : admin :
শেবাচিমের চিকিৎসক পরিষদ থেকে ডা. মাসুদকে বহিষ্কার | Monpura Times
সংবাদ শিরোনাম :
মনপুরায় ১০ ফুট লম্বা বিরল প্রজাতির চিচিঙ্গা চাষে কলেজ শিক্ষকের সফলতা মনপুরায় খালের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু ও দুই শিশু নিখোঁজ মনপুরায় ব্যবসায়ী কল্যান সমিতি কর্তৃক হাজির হাট ইউপি চেয়ারম্যান সংবর্ধিত মনপুরায় সমুদ্রগামী ৩ হাজার ২৫৮ জেলের মাঝে ভিজিএফ এর চাল বিতরন মনপুরা সনাতন ধর্মাবলম্বীদের সাথে নবনির্বাচিত চেয়ারম্যানের মতবিনিময় মনপুরায় আমন ধানের ১৮০ হেক্টর বীজতলার ব্যাপক ক্ষতি, দুশ্চিন্তায় কৃষকেরা মনপুরায় বেড়ীবাঁধ ভাঙ্গনের মুখে, কয়েকটি গ্রাম প্লাবিত হওয়ার আশংকা মনপুরায় সাংবাদিকদের সাথে নবনির্বাচিত হাজিরহাট ইউপি চেয়ারম্যানের মতবিনিময় মনপুরায় স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত “বাংলাদেশ উন্নয়ন ও অগ্রযাত্রায় বিশ্বে রোল মডেল”-এমপি জ্যাকব
বিজ্ঞপ্তি :
আমাদের পত্রিকায় আপনার ব্যবসার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন contact@monpuratimes.com অথবা admin@monpuratimes.com ।
শেবাচিমের চিকিৎসক পরিষদ থেকে ডা. মাসুদকে বহিষ্কার

শেবাচিমের চিকিৎসক পরিষদ থেকে ডা. মাসুদকে বহিষ্কার

আল মামুন, ব্যুরো চীফ(বরিশাল)

শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের আন্তঃবিভাগ চিকিৎসক পরিষদের (আইডিএএস) যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. মাসুদ খানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার আন্তঃবিভাগ চিকিৎসক পরিষদ শেবাচিম শাখার সভাপতি ডা. সুদিপ কুমার হালদার ও সাধারণ সম্পাদক ডা. আশিক দত্ত স্বাক্ষরিত চিঠিতে এই তথ্য নিশ্চিত কথা হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, সংগঠনের নাম ব্যবহার করে ডা. মাসুদ খানের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কার্যকলাপে যুক্ত থাকার প্রমাণ পাওয়া গেছে। এই অবস্থায় সংগঠনের নীতি বহির্ভূত কার্যকলাপে যুক্ত থাকায় সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হয়। এই কারণে সংগঠন থেকে তাকে বহিষ্কার করা হয় বলে চিঠিতে উল্লেখ করা হয়।

উল্লেখ্য, গত বুধবার (২১ অক্টোবর) ডা. মাসুদ ২ ইন্টার্ন চিকিৎসকের নাম সহ ৮ থেকে ১০ জন এমবিবিএস শিক্ষার্থীর বিরুদ্ধে তার উপর হামলা ও নির্যাতনের অভিযোগ করেন হাসপাতালের পরিচালকের কাছে।

এরপর গত বৃহস্পতিবার (২২ অক্টোবর) ইন্টার্ন চিকিৎসকরা ডা. মাসুদের বিরুদ্ধে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার থেকে ইন্টার্ন চিকিৎসকদের নামে কমিশন আদায়, নারী সহকর্মীদের সাথে অশালীন আচরণ, সিনিয়রদের সাথে ঔদ্ধত্য প্রদর্শন এবং অধীনস্থ ইন্টার্ন চিকিৎসকদের ভাতা আটকে রাখার অভিযোগ করেন পরিচালকের কাছে।

হাসপাতালের পরিচালক ওইদিন (বৃহস্পতিবার) ঘটনা তদন্তে ৩ সদস্যের একটি কমিটি গঠন করেন।

আগামী বুধবার (২৮ অক্টোবর) এর মধ্যে তদন্ত রিপোর্ট দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে কমিটিকে।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বশেষ খবর

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © monpuratimes.com 2020.
Design & Developed BY ThemesBazar.Com