1. info@monpuratimes.com : admin :
লালমোহনে দরিদ্র মেধাবী স্কুল ছাত্র আনোয়ার এর বাঁচার আকুতি | Monpura Times
সংবাদ শিরোনাম :
মনপুরা ৫৭০ পরিবারের মাঝে ভিজিডি চাউল বিতরন মনপুরায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিলেন ইউএনও ১ হাজার মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেছে “জাগ্রত মনপুরা” মনপুরায় ভ্রাম্যমান গাড়ীতে স্বল্পমুল্যে দুধ ও ডিম বিক্রি অব্যাহত দৌলতখানে ১০ লাখ টাকার বাগদা চিংড়ির রেনু পোনা জব্দ মনপুরা উপজেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান গাড়ীতে দুধ ও ডিম বিক্রি লালমোহনে বিনামূল্যে সার, বীজ ও কৃষি সরঞ্জামের বিতরনের উদ্বোধন করলেন এমপি শাওন মনপুরার মেঘনা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার তজুমদ্দিনে বসত বাড়িতে বাড়ছে চুরির ঘটনা লালমোহনে মানা হচ্ছে না লকডাউন, স্বাস্থ্যবিধিরও বালাই নেই
বিজ্ঞপ্তি :
আমাদের পত্রিকায় আপনার ব্যবসার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন contact@monpuratimes.com অথবা admin@monpuratimes.com ।
লালমোহনে দরিদ্র মেধাবী স্কুল ছাত্র আনোয়ার এর বাঁচার আকুতি

লালমোহনে দরিদ্র মেধাবী স্কুল ছাত্র আনোয়ার এর বাঁচার আকুতি

জাহিদুল ইসলাম দুলাল, স্টাফ রিপোর্টার (লালমোহন)

ভোলার লালমোহনের লর্ডহাডিঞ্জ ইউনিয়নের চর প্যায়ারী মোহন গ্রামের বাসিন্দা অসহায় দিন মজুর বৃদ্ধ মো: নুরুজ্জামানের কনিষ্ঠ সন্তান ভোলা সরকারী কলেজের স্নাতক প্রথম বর্ষের মেধাবী ছাত্র মো.আনোয়ার গত ১লা এপ্রিল (বৃহস্পতিবার) এক মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়ে দুই হাত ও বাম পা সম্পূর্ণ ভেঙ্গে যায় ।

এখন তিনি রাজধানী ঢাকার শ্যামলী ডিএসকে হাসপাতাল (দু:স্থ স্বাস্থ্য কেন্দ্র) ২য় তলার ১নং বেডে চিকিৎসাধীন রয়েছেন ।

ওই হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, তার দু হাত ও পা দ্রুত অপারেশন করতে হবে এতে তার ব্যায় হবে প্রায় ৫ লক্ষ টাকা । দারিদ্র পিতার পক্ষে তার চিকিৎসার খরচ যোগানো সম্ভব নয়।

গুরুতর আহত মেধাবী ছাত্র আনোয়ারের বড় ভাই মো: আল আমিন বলেন , আমাদের বসত ভিটা ব্যতীত কোন জায়গা জমি নেই, পরিবারের ভরন পোষন করা ও ছোট ভাইয়ের চিকিৎসার খরচ জোগানো আমার বৃদ্ধ বাবা বা আমার পক্ষে সম্ভব নয় ।

জানা যায়, আগত মেধাবী ছাত্র আনোয়ার পড়ালেখার পাশাপাশি ভোলা জেলা ক্রীড়া সংস্থার আওতাধীন জেলা ফুটবলটিমের একজন নিয়মিত নাম করা খেলোয়ার । তিনি জেলা উপজেলায় খেলোয়ার হিসেবে সুনামের সহিত পুরস্কারও পেয়েছেন। তার চিকিৎসার খরচেরজন্য দেশের হৃদয়বানও বিত্তবানদের কাছে আর্থিক সহযোগিতা কামনা করেছেন আহত মো: আনোয়ারের পরিবার । যোগাযোগ ও সহযোগিতার নাম্বার, বিকাশ- ০১৭০৮৬৬৪৪২৯, রকেট- ০১৭৮৩৩৪৯৮০০।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বশেষ খবর

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © monpuratimes.com 2020.
Design & Developed BY ThemesBazar.Com