1. info@monpuratimes.com : admin :
ভোলা প্রেসক্লাব নির্বাচনে হাবিব-অপু প্যানেল জয়ী | Monpura Times
সংবাদ শিরোনাম :
মনপুরায় জাতীয় গ্রীড থেকে বিদ্যুৎ সংযোগের দাবীতে হাজারো মানুষের মানববন্ধন ও স্মারকলিপি পেশ মনপুরায় ৪ শতাধিক পরিবারের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রান বিতরন মনপুরায় ঘূর্নীঝড় ইয়াসের প্রভাবে ৪ সহস্রাধীক বাড়ি-ঘর ক্ষতিগ্রস্ত, পানিবন্ধী ২০ হাজার মানুষ, ১ শিশুর মৃত্যু মনপুরায় অতিজোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত, বিচ্ছিন্ন হওয়ার পথে সংযোগ সড়ক মনপুরায় ঘূর্ণীঝড় “যশ” মোকাবেলায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত মনপুরায় ৩ শতাধিক জেলের মানববন্ধন, জাটকা ও নিষিদ্ধ কারেন্ট জালের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার দাবী মনপুরা-চরফ্যাশন নৌরুটে অতিরিক্ত ভাড়া আদায়, প্রশাসনের বেঁধে দেওয়া ভাড়া মানছেনা লঞ্চ কর্তৃপক্ষ মনপুরা ৫৭০ পরিবারের মাঝে ভিজিডি চাউল বিতরন মনপুরায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিলেন ইউএনও ১ হাজার মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেছে “জাগ্রত মনপুরা”
বিজ্ঞপ্তি :
আমাদের পত্রিকায় আপনার ব্যবসার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন contact@monpuratimes.com অথবা admin@monpuratimes.com ।
ভোলা প্রেসক্লাব নির্বাচনে হাবিব-অপু প্যানেল জয়ী

ভোলা প্রেসক্লাব নির্বাচনে হাবিব-অপু প্যানেল জয়ী

অচিন্ত্য মজুমদার, জেলা প্রতিনিধি(ভোলা)

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঐতিহ্যবাহী ভোলা প্রেসক্লাব নির্বাচন-২০২০’ সম্পন্ন হয়েছে। এই নিবার্চনে বাংলাদেশ বেতারের ভোলা প্রতিনিধি ও দৈনিক বাংলার কণ্ঠ পত্রিকার সম্পাদক এম হাবিবুর রহমান সভাপতি এবং দৈনিক যুগান্তর ও আরটিভির জেলা প্রতিনিধি অমিতাভ রায় অপু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার রাতে উপজেলা পরিষদ কার্যালয়ে মনোনয়ন যাচাই-বাছাই শেষে নির্বাচন পরিচালনা পরিষদ ও সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, সদস্য দোস্ত মাহমুদ ও অ্যাডভোকেট নুরুল আমিন নুরনবী এ ঘোষণা দেন।

নির্বাচন পরিচালনা পরিষদ এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, ভোলা প্রেসক্লাবের ২০২১-২২ সালের কার্যনির্বাহী কমিটি গঠনের জন্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে গত ১০ ডিসেম্বর তফসিল ঘোষণা করা হয়। সে অনুযায়ী ২৮ ডিসেম্বর মনোনয়ন যাচাই-বাছাই শেষে ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ হওয়ায় ও তাদের কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তাদেরকে বিজয়ী ঘোষণা করা হয়।

ওই প্যানেলের নির্বাচিত অপর সদস্যরা হলেন সহ-সভাপতি পদে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ-২৪ এর জেলা প্রতিনিধি জুন্নু রায়হান , সহ-সম্পাদক বৈশাখী টিভি ও দেশ রূপান্তর’র জেলা প্রতিনিধি হোসাইন সাদী, কোষাধ্যক্ষ যুগান্তরের স্টাফ রিপোর্টার ও জিটিভির জেলা প্রতিনিধি এম হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক এটিএন বাংলার জেলা প্রতিনিধি এম ছিদ্দিকুল্লাহ, ক্রীড়া সম্পাদক ৭১টিভির জেলা প্রতিনিধি কামরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক বাংলাদেশ টেলিভিশন ও লাখোকণ্ঠ’র জেলা প্রতিনিধি মো. তৈয়বুর রহমান, পাঠাগার সম্পাদক মানবজমিনের জেলা প্রতিনিধি মো. মনিরুল ইসলাম। এছাড়া নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন সময় টিভি ও সমকালের স্টাফ রিপোর্টার মো. নাছির লিটন এবং একুশে টিভির জেলা প্রতিনিধি মেজবসহ উদ্দিন শিপু। আগামী ২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত এই কমিটি দায়িত্ব পালন করবে।

নির্বাচন পরিচালনা পরিষদ সূত্র জানায়, তফসিল ঘোষণার পর সদস্যদের আবেদনের প্রেক্ষিতে ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক সুষ্ঠু নির্বাচনের লক্ষে কিছু বিধি বিধান রচনা করা হয়। ওই বিধির মধ্যে ছিল মনোনয়নপত্রের সাথে ক্লাবের হালনাগাদ সদস্য চাঁদা পরিশোধের রশিদ এবং কর্মরত গণমাধ্যমের নিয়োগপত্র কিংবা প্রত্যয়নপত্র জমা দিতে হবে। এই শর্ত পূরণ করতে না পারায় অনেক প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়ে যায়।

নির্বাচন পরিচালনা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন জানান, ভোলা প্রেস ক্লাব নির্বাচনে ১১টি পদে ২৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়ন বাছাইয়ের শেষ দিনে নিয়োগপত্র, ক্লাবের চাঁদা আদায়ের রশিদসহ প্রয়োজনীয় কাগজ না থাকায় ১৩ প্রার্থীর মনোয়ন বাতিল ও সাধারণ সম্পাদক পদে একজন মনোনয়ন প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১১ প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়।

বিভিন্ন মহলের অভিনন্দন ও শুভেচ্ছা:
এদিকে ভোলা প্রেসক্লাবের নব-নিবার্চিত কমিটিকে ভোলা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোশারেফ হোসেন, ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দোস্ত মাহমুদ ও জেলা মুক্তযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার সফিকুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল আমিন নুরনবী, ভোলা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ , আব্দুর রব স্কুলের অধ্যক্ষ সাফিয়া খাতুন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে ও সম্পাদক অসীম কুমার সাহা, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক অবিনাশ নন্দী ও সদস্য সচিব ধ্রুব হাওলাদার।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বশেষ খবর

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © monpuratimes.com 2020.
Design & Developed BY ThemesBazar.Com