1. info@monpuratimes.com : admin :
তজুমদ্দিন সরকারি হাসপাতালে বিষ পানের রোগীকে চিকিৎসা না দিয়ে ফেরত | Monpura Times
সংবাদ শিরোনাম :
মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পেয়েছেন মনপুরার ২শত ভূমিহীন ও গৃহহীণ পরিবার তজুমদ্দিনে ঘর পাচ্ছে ১৮টি গৃহহীন ও ভূমিহীন পরিবার লালমোহনে শিক্ষার্থীদের স্বপ্ন পূরণে “স্বপ্নবন্ধু” আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই দক্ষিণাঞ্চলের উন্নয়ন হয় – এমপি জ্যাকব মনপুরায় যাত্রীবাহি ট্রলার ডুবি, মহিলা-শিশু সহ ২০ জন আহত যাত্রীবাহি বাসে ডাকাতিঃ ৯৯৯ এ কল অত:পর নারী ডাকাত সদস্য গ্রেপ্তার লালমোহনে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তজুমদ্দিন স্বাধীনতা শিক্ষক পরিষদের নতুন কমিটি গঠন তজুমদ্দিনে আটককৃত অবৈধ জালে রাতে আগুন দিয়েছে প্রশাসন মনপুরা উপকূলে শীত বস্ত্র বিতরন করলেন সন্ধানী কেন্দ্রীয় পরিষদ
বিজ্ঞপ্তি :
আমাদের পত্রিকায় আপনার ব্যবসার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন contact@monpuratimes.com অথবা admin@monpuratimes.com ।
তজুমদ্দিন সরকারি হাসপাতালে বিষ পানের রোগীকে চিকিৎসা না দিয়ে ফেরত

তজুমদ্দিন সরকারি হাসপাতালে বিষ পানের রোগীকে চিকিৎসা না দিয়ে ফেরত

রফিক সাদী, স্টাফ রিপোর্টার(তজুমদ্দিন)

ভোলার তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা বিষ পানের রোগীকে চিকিৎসা সেবা না দিয়ে ফেরৎ পাঠিয়েছেন ডাঃ ফারহান নাসিম। পরে স্বজনরা এ্যাম্বুলেন্স যোগে ওই রোগীকে ৬০ কিঃমিঃ দুরে ভোলা সদরে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। এ নিয়ে রোগীর স্বজনদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

রোগীর স্বজন ইউপি সদস্য হেলালউদ্দিন জানান, বুধবার সকালে পারিবারিক কলহের জের ধরে চাঁদপুর ইউনিয়নের কেয়ামূল্যা গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী কানন বেগম (৩০) বিষ পান করে।

দ্রুত তাকে তজুমদ্দিন হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। ডিউটিরত ডাঃ ফারহান নাসিম বাসায় অবস্থান করছিলেন। আমরা এবং হাসপাতালের স্টাফরা তাকে জানানোর পরও প্রায় এক ঘন্টা পর বাসা থেকে তিনি না এসে রোগীকে ভোলায় নিয়ে যেতে বলেন। পরে আমরা নিরুপায় হয়ে এ্যাম্বুলেন্স ডেকে রোগীকে ভোলা নিয়ে যাই।

চিকিৎসা সেবা না দিয়ে রোগী ফেরৎ পাঠানোর বিষয়ে ডাঃ ফারহান নাসিমের কাছে জানতে চাইলে তিনি অফিস সময় ব্যতীত কথা বলতে অপরাগতা প্রকাশ করেন।

উপজলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সোহেল কবিরের কাছে জানতে চাইলে দুঃখ প্রকাশ করে বলেন, এ সময় ডাঃ ফারহান নাসিম জরুরী বিভাগের দায়িত্বরত ছিলেন। এ নিয়ে রোগীর স্বজনরা ক্ষোভ প্রকাশ করেছেন।

ভোলা সিভিল সার্জন ডাঃ রেজাউল করিম জানান, বিষয়টি আমি অবগত হয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বশেষ খবর

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © monpuratimes.com 2020.
Design & Developed BY ThemesBazar.Com