1. info@monpuratimes.com : admin :
তজুমদ্দিনে প্রানী সম্পদ দপ্তরে পুলিশ পাহারায় গরু মোটাতাজাকরণ প্রশিক্ষণ! | Monpura Times
সংবাদ শিরোনাম :
মনপুরায় জাতীয় গ্রীড থেকে বিদ্যুৎ সংযোগের দাবীতে হাজারো মানুষের মানববন্ধন ও স্মারকলিপি পেশ মনপুরায় ৪ শতাধিক পরিবারের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রান বিতরন মনপুরায় ঘূর্নীঝড় ইয়াসের প্রভাবে ৪ সহস্রাধীক বাড়ি-ঘর ক্ষতিগ্রস্ত, পানিবন্ধী ২০ হাজার মানুষ, ১ শিশুর মৃত্যু মনপুরায় অতিজোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত, বিচ্ছিন্ন হওয়ার পথে সংযোগ সড়ক মনপুরায় ঘূর্ণীঝড় “যশ” মোকাবেলায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত মনপুরায় ৩ শতাধিক জেলের মানববন্ধন, জাটকা ও নিষিদ্ধ কারেন্ট জালের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার দাবী মনপুরা-চরফ্যাশন নৌরুটে অতিরিক্ত ভাড়া আদায়, প্রশাসনের বেঁধে দেওয়া ভাড়া মানছেনা লঞ্চ কর্তৃপক্ষ মনপুরা ৫৭০ পরিবারের মাঝে ভিজিডি চাউল বিতরন মনপুরায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিলেন ইউএনও ১ হাজার মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেছে “জাগ্রত মনপুরা”
বিজ্ঞপ্তি :
আমাদের পত্রিকায় আপনার ব্যবসার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন contact@monpuratimes.com অথবা admin@monpuratimes.com ।
তজুমদ্দিনে প্রানী সম্পদ দপ্তরে পুলিশ পাহারায় গরু মোটাতাজাকরণ প্রশিক্ষণ!

তজুমদ্দিনে প্রানী সম্পদ দপ্তরে পুলিশ পাহারায় গরু মোটাতাজাকরণ প্রশিক্ষণ!

রফিক সাদী, স্টাফ রিপোর্টার(তজুমদ্দিন)

ভোলার তজুমদ্দিনে সরকারী রেজিষ্ট্রেশন ভুক্ত খামারীদের বাদ দিয়ে যাদের গরু ছাগল নেই তাদেরকে প্রশিক্ষণে অন্তরভুক্ত করার প্রতিবাদ করেছে উপজেলা ডেইরী ফার্ম এ্যাসোসিয়েশন।

প্রতিবাদের মুখে পুলিশ প্রহরায় প্রশিক্ষন কার্যক্রম সমাপ্ত করেছেন প্রানী সম্পদ সংশ্লিষ্টরা।

বিদেশ ফেরৎ খামার মালিক মোঃ নয়ন জানান, আমার গরুর খামার আছে, প্রশিক্ষণ নিতে পারলে কিভাবে গরু পালন করে লাভবান হওয়া যায় জানতে পারতাম। কিন্ত এখানে যাদের গরু নেই তাদেরকেও সুযোগ দেয়া হয়েছে।

অপর খামারী মোঃ কাবুল জানান, কাগজ কলমে একটি তালিকা তৈরী করে তালিকাভুক্ত নয় এমন লোকদের সুযোগ দেয়া হয়েছে।

তজুমদ্দিনে অনুমোদিত ডেইরি ফার্ম এ্যাসোসিয়েশন সভাপতি ইদ্রিস মিয়া জানান, খামারীরা অনিয়মে প্রতিবাদ করছে জেনে ডাঃ পলাশ চন্দ্র সরকার পুলিশ মোতায়েন করে প্রশিক্ষণ চালিয়েছেন। আমরা অনিয়মের তদন্ত ও বিচার চাই।

এ বিষয়ে প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ পলাশ চন্দ্র সরকার বলেন, আমরা নাম প্রস্তাব করে কমিটির মাধ্যমে তালিকা অনুমোদন নিয়েছি। সোমবার প্রশিক্ষণের শেষদিন ছিলো, আমাদের প্রয়োজনে পুলিশ ডাকা হয়েছে।

জেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ ইন্দ্রজিৎ মন্ডল বলেন, খামারীরা আমাকে জানিয়েছে, বিষয়টি তদন্ত করে দেখা হবে।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বশেষ খবর

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © monpuratimes.com 2020.
Design & Developed BY ThemesBazar.Com