1. info@monpuratimes.com : admin :
তজুমদ্দিনের চরে গভীর রাতে সশস্ত্র মহড়া, আতংকিত শত শত কৃষক | Monpura Times
সংবাদ শিরোনাম :
লালমোহনে বিনামূল্যে সার, বীজ ও কৃষি সরঞ্জামের বিতরনের উদ্বোধন করলেন এমপি শাওন মনপুরার মেঘনা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার তজুমদ্দিনে বসত বাড়িতে বাড়ছে চুরির ঘটনা লালমোহনে মানা হচ্ছে না লকডাউন, স্বাস্থ্যবিধিরও বালাই নেই মনপুরার উত্তর সাকুচিয়া ইউনিয়নে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরন দিনাজপুরে গ্রাহকের টাকা আত্মসাৎ, এনজিও কর্মকর্তাসহ ৩ জন আটক মনপুরায় হাট-বাজারে মানুষের ভীড়, ভ্রাম্যমান আদালতে ২০ জনের জরিমানা, সকল নৌযান বন্ধ ঘোষনা, প্রশাসনের দফায় দফায় মিটিং মনপুরায় লকডাউনে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ক সচেতনতা মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত দিনাজপুরে লকডাউনের প্রথম দিনে মাঠে নেমেছে জেলা প্রশাসক ও পুলিশ সুপার লালমোহনে দরিদ্র মেধাবী স্কুল ছাত্র আনোয়ার এর বাঁচার আকুতি
বিজ্ঞপ্তি :
আমাদের পত্রিকায় আপনার ব্যবসার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন contact@monpuratimes.com অথবা admin@monpuratimes.com ।
তজুমদ্দিনের চরে গভীর রাতে সশস্ত্র মহড়া, আতংকিত শত শত কৃষক

তজুমদ্দিনের চরে গভীর রাতে সশস্ত্র মহড়া, আতংকিত শত শত কৃষক

রফিক সাদী, স্টাফ রিপোর্টার(তজুমদ্দিন)

ভোলার তজুমদ্দিনের বিচ্ছিন্ন দ্বীপ চরমোজাম্মেল দখলের উদ্দেশ্যে গভীর রাতে সশস্ত্র মহড়া দিয়ে আতংক সৃষ্টি করেছে নোয়াখালীর সুবর্ণ চরের খোকন বাহিনী।

বুধবার রাতে খোকনের নেতৃত্বে ৪০/৫০ জনের বাহিনী চরের ঘুমন্ত মানুষের উপর হামলা চালিয়ে এলোপাতারি মারপিট ও ঘরবাড়ি ভাংচুর করে চরের মধ্যে লাল নিশাম উড়িয়ে দিয়ে চলে যায়। এঘটনায় নারী পুরুষ সহ ১৫ জন আহত হলে তাদেরকে চরে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

চরের বাসিন্দা ময়ফুল বেগম, কৃষক কামালউদ্দিন, মহসীন,নজরুলসহ আহত আরো অনেকে জানান, মেঘনার ভাঙ্গনে অসহায় হয়ে ১৫ বছর আগে স্বপরিবারে তজুমদ্দিনের এই চরে তারা বসবাস করছেন। মাঝে মাঝে বহিরাগত সন্ত্রাসীরা সশস্ত্র হামলা চালিয়ে লুটপাট ও মারপিট করে। বুধবার গভীর রাতে চরমোজাম্মেল মুক্তিযোদ্ধা বাজার সংলগ্ন উত্তর পাশে ঘুমন্ত চরবাসীর উপর খোকন বাহিনী হামলা করে প্রায় ৫শত একর জমিতে লাল নিশান উড়িয়ে দেয়।

চাঁদপুর ইউনিয়নের চরমোজাম্মেল ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য জাহাঙ্গীর পাটওয়ারী জানান, নদী ভাঙ্গা অসহায় মানুষগুলোই মেঘনায় জেগে উঠা চরগুলোতে বসবাস করে। চরমোজাম্মেলের প্রায় ১০ হাজার মানুষের নিরাপত্তা প্রয়োজন।

চাঁদপুর ইউপি চেয়ারম্যান ফখরুল আলম জাহাঙ্গীর বলেন, প্রায় সময়ই চরের নিরীহ মানুষের উপর বহিরাগতরা হামলা ও লুটপাট চালায়। চরবাসী আতংকে রয়েছে, নিরাপত্তার জন্য পুলিশ ক্যাম্প প্রয়োজন।

তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, বুধবার গভীর রাতে চরমোজাম্মেল বহিরাগতদের প্রবেশ করার সংবাদ পেয়েছি। সকালে স্প্রিডবোর্ড যোগে পুলিশ ঘটনাস্থলে যায়। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বশেষ খবর

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © monpuratimes.com 2020.
Design & Developed BY ThemesBazar.Com