1. [email protected] : admin :
জননেত্রী, জনগণ চাইলে মেয়র হয়ে ফের ফিরে আসবো -মেয়র রফিক | Monpura Times
বিজ্ঞপ্তি :
আমাদের পত্রিকায় আপনার ব্যবসার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন [email protected] অথবা [email protected]
জননেত্রী, জনগণ চাইলে মেয়র হয়ে ফের ফিরে আসবো -মেয়র রফিক

জননেত্রী, জনগণ চাইলে মেয়র হয়ে ফের ফিরে আসবো -মেয়র রফিক

এমএইচ শিপন, স্টাফ রিপোর্টার(বোরহানউদ্দিন)

ভোলার বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম বলেছেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর আস্থার মর্যাদা রাখার শতভাগ চেষ্টা করেছি। তিনি এবং বোরহানউদ্দিন পৌরসভার জনগণ চাইলে তৃতীয় মেয়াদে মেয়র হিসেবে আপনাদের মাঝে ফের ফিরে আসবো।

বৃহস্পতিবার তিনি ঢাকা থেকে ফিরলে পৌরসভা চত্বরে বোরহানউদ্দিন পৌরসভার নাগরিক ঐক্য আয়োজিত সংবর্ধনা সভায় মেয়রের দ্বিতীয় মেয়াদ শেষ হবার প্রাক্কালে এসব কথা বলেন।

তিনি বলেন, আমি একটি রাজনৈতিক দলের প্রতিকে মেয়র নির্বাচনে দুইবার মেয়র নির্বাচিত হয়েছি। কিন্তু মেয়র হিসেবে দল-মত নির্বিশেষে এমন কেউ বলতে পারবেনা; আমি পক্ষপাতদুষ্ট আচরণ করেছি। এ পৌরসভায় যখন প্রথমবার আমি মেয়র নির্বাচিত হয়েছি, তখন এটা ছিল দ্বিতীয় শ্রেণির পৌরসভা। তার উপর মাথার উপর ছিল ৫৫ লাখ টাকার দেনার ভার। সব শর্ত পূরণ করে পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নীত করেছি। দিন-রাত নিরলস কাজ করে সব ধরণের নাগরিকসেবা নিশ্চিত করেছি।

তিনি আরো বলেন, আগামী মাসের দ্বিতীয় সপ্তাহে পৌরসভা নির্বাচনের তফসিল ও ডিসেম্বর মাসের শেষ দিকে নির্বাচন হবার সম্ভাবনা। ওই সময় সঠিক লোক নির্বাচিত না করলে এ পৌরসভা আবার পিছিয়ে যাবে।

এসময় তিনি পৌরসভার নাগরিকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সব সম্ভব হয়েছে পৌরসভার নাগরিকদের অসামান্য সহযোগীতার জন্য। এছাড়া ভোলা জেলার অভিভাবক সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি ও ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলের ঐকান্তিক সহযোগীতা কখনও ভুলবার নয়। করোনাকালের বিপদে আমি ছিলাম। সবসময় আমি আপনাদের সাথে আছি।

ওই সময় আরো বক্তৃতা করেন, উপজেলা আ’লীগ সভাপতি জসিমউদ্দিন হায়দার, সাংগঠনিক সম্পাদক আ.ন.ম আবদুল্লাহ প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © monpuratimes.com 2020.
Design & Developed BY ThemesBazar.Com