1. [email protected] : admin :
করোনায় আক্রান্ত হয়ে ভোলা জেলা কৃষি কর্মকর্তার মৃত্যু | Monpura Times
বিজ্ঞপ্তি :
আমাদের পত্রিকায় আপনার ব্যবসার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন [email protected] অথবা [email protected]
করোনায় আক্রান্ত হয়ে ভোলা জেলা কৃষি কর্মকর্তার মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে ভোলা জেলা কৃষি কর্মকর্তার মৃত্যু

অচিন্ত্য মজুমদার, জেলা প্রতিনিধি(ভোলা)

ভোলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক হরলাল মধু করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত সোয় ১২ টার দিকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ নিয়ে ভোলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাড়ালো ৯ জন। এছাড়া ভোলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৮৬৬ জন।

আজ সকালে ভোলা সদর উপজেলা কৃষি অফিসার রিয়াজ উদ্দিন ও সিভিল সার্জন দপ্তর জানান, গত ৭ নভেম্বর তিনি আক্রান্ত হলে তাকে ভোলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থা গুরুতর হলে তাকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি করা হয়। প্রায় ২ সপ্তাহ ধরে চিকিৎসাধিন থাকা অবস্থায় তার মৃত্যু হয়েছে। তার গ্রামের বাড়ি মাদারিপুর জেলায়।

এদিকে ভোলায় গত ২৪ ঘন্টায় ২০ জনের নমুনা পরীক্ষায় নতুন করে আরো ২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৮৬৬ জন। নতুন আক্রান্তদের মধ্যে ১ জনই ভোলা সদর ও ১ জন বোরহানউদ্দিন উপজেলার বাসিন্দা। এছাড়া মোট সুস্থ হয়েছেন ৭৬৪ জন।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © monpuratimes.com 2020.
Design & Developed BY ThemesBazar.Com