1. info@monpuratimes.com : admin :
মনপুরায় লকডাউনে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ক সচেতনতা মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত | Monpura Times
সংবাদ শিরোনাম :
মনপুরা ৫৭০ পরিবারের মাঝে ভিজিডি চাউল বিতরন মনপুরায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিলেন ইউএনও ১ হাজার মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেছে “জাগ্রত মনপুরা” মনপুরায় ভ্রাম্যমান গাড়ীতে স্বল্পমুল্যে দুধ ও ডিম বিক্রি অব্যাহত দৌলতখানে ১০ লাখ টাকার বাগদা চিংড়ির রেনু পোনা জব্দ মনপুরা উপজেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান গাড়ীতে দুধ ও ডিম বিক্রি লালমোহনে বিনামূল্যে সার, বীজ ও কৃষি সরঞ্জামের বিতরনের উদ্বোধন করলেন এমপি শাওন মনপুরার মেঘনা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার তজুমদ্দিনে বসত বাড়িতে বাড়ছে চুরির ঘটনা লালমোহনে মানা হচ্ছে না লকডাউন, স্বাস্থ্যবিধিরও বালাই নেই
বিজ্ঞপ্তি :
আমাদের পত্রিকায় আপনার ব্যবসার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন contact@monpuratimes.com অথবা admin@monpuratimes.com ।
মনপুরায় লকডাউনে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ক সচেতনতা মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মনপুরায় লকডাউনে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ক সচেতনতা মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ ছালাহউদ্দিন, বিশেষ প্রতিনিধি

মনপুরা উপজেলা প্রশাসনের উদ্যোগে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত ৭ দিনের লক ডাউন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলার সকল বাজার কমিটির সভাপতি /সম্পাদক, সকল বাজার ব্যাবসায়ী কমিটির সভাপতি / সম্পাদক ও স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম মিঞা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সেলিনা আকতার চৌধুরী।

এই সময় মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শাখাওয়াত হোসেন, হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক, দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল, মনপুরা ইউপি (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মোঃ টিটু ভূইয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান মোল্লাসহ সকল বাজার ব্যাবসায়ী নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় লকডাউন সময়ে নিন্মের বিষয়াদি মেনে চলার জন্য নির্দেশনা দিয়েছেন। সকল প্রকার গনপরিবহন বন্ধ থাকবে। অটোরিক্্রায় চালকসহ ৩ জন এবং মোটর সাইকেলে চালকসহ ২ জন পরিবহন করতে পারবে। আইন-শৃঙ্খলা ও জরুরী পরিসেবাসহ আন্ত-পরিবহন লক-ডাউনের আওতামুক্ত থাকবে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উমুক্তস্থানে স্বাস্থ্যবিধি মেনে কাঁচাবাজার ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়-বিক্রয় করা যাবে। সন্ধা ৬টা হতে ভোর ৬ টা পর্যন্ত অতি জরুরী প্রয়োজন ব্যাতিত বাড়ীর বাইওে যাওয়া যাবেনা। খাবারের দোকান ও হোটেল রেস্তাঁরায় কেবল খাদ্য বিক্রয় / সরবরাহ করা যাবে। কোন অবস্থায় হোটেলে বসে খাবার গ্রহন করা যাবে না। ব্যাংকিং ব্যবস্থা সীমিত পরিসওে চালু থাকবে। সকল প্রকার সামাজিক, রাজনৈতিক, ধর্মীয়, অন্যান্য অনুষ্ঠানে যেখানে গনজামায়েতের সম্ভবনা আছে তা বন্ধ থাকবে। সকল ধরনের শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল প্রকার কোচিং সেন্টার বন্ধ থাকবে। মনপুরার বাইরে থেকে আগত সবাইকে বাধ্যতামূলক ভাবে ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। সর্বক্ষেত্রে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে ও মাস্ক ব্যাবহার করতে হবে।

এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম মিঞা বলেন, সরকার ঘোষিত ৫ এপ্রিল থেকে ১১ এপ্রিল পর্যন্ত মোট ৭ দিন লক ডাউনে আইন মেনে চলার জন্য সকলকে অনুরোধ করা হলো। স্বাস্থ্যবিধি না মানা হলে এই আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বশেষ খবর

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © monpuratimes.com 2020.
Design & Developed BY ThemesBazar.Com