1. [email protected] : admin :
মনপুরায় অ্যাক্রোবেটিক শো দেখে মুগ্ধ বিভাগীয় কমিশনার, ঘর ও নগদ অর্থ পেলো হতদরিদ্র স্কুল ছাত্রী | Monpura Times
বিজ্ঞপ্তি :
আমাদের পত্রিকায় আপনার ব্যবসার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন [email protected] অথবা [email protected]
মনপুরায় অ্যাক্রোবেটিক শো দেখে মুগ্ধ বিভাগীয় কমিশনার, ঘর ও নগদ অর্থ পেলো হতদরিদ্র স্কুল ছাত্রী

মনপুরায় অ্যাক্রোবেটিক শো দেখে মুগ্ধ বিভাগীয় কমিশনার, ঘর ও নগদ অর্থ পেলো হতদরিদ্র স্কুল ছাত্রী

মোঃ ছালাহ উদ্দিন, বিশেষ প্রতিনিধিঃ

ভোলার মনপুরায় ঘরে বসে ইউটিউব দেখে অ্যাক্রোবেটিক কৌশল রপ্ত করে উত্তর চর ফৈজুদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী সুমাইয়া। ধীরে ধীরে অ্যাক্রোবেট বিভিন্ন কৌশল শিখে নেন সুমাইয়া। পরে মনপুরা শিল্পকলা একাডেমীর সুমাইয়াকে অ্যাক্রোবেটিক রপ্ত করার সহযোগিতা করেন।

বুধবার রাতে ডাকবাংলো হলরুমে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের সামনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অ্যাক্রোবেটিক প্রদর্শন করেন হতদরিদ্র ছাত্রী সুমাইয়া। এতে খুশি হয়ে বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার একটি ঘর ও জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক ২০ হাজার টাকা পুরুস্কার ঘোষনা করেন।

এদিকে সাংস্কৃতি অনুষ্ঠানে অ্যাক্রোবেটিক প্রদর্শনে কোন পোশাক ছিল না হতদরিদ্র সুমাইয়ার। পরে ভারপ্রাপ্ত ইউএনওর সহযোগিতায় পোশাকের ব্যবস্থা হলে অ্যাক্রোবেটিক শো দেখান ওই ছাত্রী।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় ভারপ্রাপ্ত ইউএনও সেলিম মিয়া হত দরিদ্র সুমাইয়ার চরফৈজুদ্দিন ৭ নং ওয়ার্ডের বাড়িতে গিয়ে জেলা প্রশাসকের নগদ ২০ হাজার টাকা তুলে দেন। এছাড়া বিভাগীয় কমিশনারের ঘোষিত ঘর দ্রæত সময়ে দেওয়া হবে জানান ইউএনও।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সুমাইয়ার পঙ্গু বাবা মোঃ আলাউদ্দিন, উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, হাজিরহাট ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর ও শিল্প কলা একাডেমির পরিচালক জুড়ান মজুমদার।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © monpuratimes.com 2020.
Design & Developed BY ThemesBazar.Com