1. [email protected] : admin :
সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করেছেন- এমপি শাওন করোনার মধ্যেও বাংলাদেশের উন্নয়ন বাধাগ্রস্ত হয় নি: তোফায়েল আহামেদ লালমোহনে ধর্ষণ প্রতিরোধে তরুন সমাজের ভূমিকা ও আইনগত প্রতিকার শীর্ষক সেমিনার অনুষ্ঠিত পুলিশ ভেবে নদীতে ঝাঁপ, একদিন পর লাশ হয়ে ফিরলেন জেলে ছোট ভাইয়ের রডের আঘাতে বড় ভাই নিহত বরিশালে জেলেদের হামলায় মৎস্য কর্মকর্তাসহ আহত ৩ বরিশালে দুই ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকার জয় তজুমদ্দিনে মা ইলিশ সংরক্ষণ অভিযানে আরো ১৬ জেলের দন্ড মনপুরায় ২২শত জেলের মাঝে ভিজিএফ এর চাল বিতরন করোনা পরিস্থিতির মধ্যেও বাংলাদেশের প্রবৃদ্ধি বৃদ্ধি পেয়েছে: তোফায়েল
বিজ্ঞপ্তি :
আমাদের পত্রিকায় আপনার ব্যবসার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন [email protected] অথবা [email protected]

মনপুরায় এমপি জ্যাকবের পক্ষে ২৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন ইউএনও

ভোলার মনপুরায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র পক্ষে ২৫০ অসহায় কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।

বুধবার বিকেল সাড়ে ৫ টায় উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। অসহায় পরিবারের সবাইকে চাল, ডাল, আলু, তৈল ও সাবান দেওয়া হয়।

ত্রাণ বিতরণ কালে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস বক্তব্যে বলেন, আপনারা সবাই বাড়িতে থাকুন। আপনাদের সবার বাড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি জ্যাকব সাহেবের ত্রাণ পৌঁছে দেওয়া হবে। এই সময় উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন একই কথা বলেন।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কোস্টগার্ডের স্টেশন কমান্ডার ওয়ালী উল্লা, পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা মোঃ মোকাম্মেল হক।

সংবাদটি আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

One response to “মনপুরায় এমপি জ্যাকবের পক্ষে ২৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন ইউএনও”

  1. Buy CBD says:

    A person necessarily help to make significantly articles I might state.
    That is the first time I frequented your website page and up to
    now? I surprised with the analysis you made to make
    this actual submit amazing. Excellent activity!

    Have a look at my web page; Buy CBD

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বশেষ খবর

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © monpuratimes.com 2020.
Design & Developed BY ThemesBazar.Com